• রাত ২:৫২ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ৪৫নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ই জুলাই) সনমান্দী জনকল্যাণ সংস্থার আয়োজনে জনমনে সচেতনতা বৃদ্ধি করতে ও শিক্ষার্থীদের ইউনিক আইডির জন্য এ কর্মসূচি পালন করা হয়।

৪৫নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ৪৫ নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৬৪ জন শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

‘আর্তের মুখে হাসি ফোটানো হয় যদি মানবতা, তবে তার শ্রেষ্ঠ সেবক হলো প্রতিটি রক্তদাতা; সুস্থ থাকলে করুন রক্তদান, হার্ট এ্যাটাকের ঝুঁকি কমান; মানবতার কল্যাণে এগিয়ে আসুন রক্তদানে- এমন সব সচেতনতা মূলক শ্লোগান মনে প্রাণে ধারণ করে সংগঠনটির স্বেচ্ছাসেবকগন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও জনগনকে রক্তদানে উদ্বুদ্ধ করতে সচেতনতা মূলক আলোচনা সভার আয়োজন করেন।

ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাহিদা আক্তারে সভাপতিত্বে অনুষ্ঠিত আলেচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সোনারগাঁ উপজেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক ও ৪৫ নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইন্জিনিয়ার নাজমুল হক।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্লাড ফর নারায়ণগঞ্জ এর কার্যকারী সদস্য মোঃরিফাত ও জাহিদুল হক বাঁধন প্রমুখ।

ক্যাম্পেইন পরিচালনা করেন সাংবাদিক স্বেচ্ছাসেবী মোঃ মীমরাজ হোসেন রাহুল, ফয়সাল আহমেদ, ইমরান, শাহীন ও মাইনউদ্দীন আদনান।

 

ইঞ্জিনিয়ার নাজমুল হক বলেন, সনমান্দী জনকল্যাণ সংস্থা আজ ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইউনিকোড এর জন্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষে থেকে সনমান্দী জনকল্যাণ সংস্থা সবাইকেই ধন্যবাদ। আমাদের প্রত্যাকের প্রয়োজন রক্তের গ্রুপ নির্ণয় করানো।অনেক সময় আমাদের জরুরী রক্তের প্র‍য়োজন হলে আমরা রক্ত দান করতে পারব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution